একা হতে চাই
- মোস্তাক আহমেদ ০৪-০৫-২০২৪

একা হতে চাই
দেহ থেকে
বিচ্ছিন্ন হতে চাই
মন থেকে
আলগা হতে চাই
নরম থেকে
শক্ত হতে চাই
শক্ত থেকে
পাথর হতে চাই
শীতল থেকে
তপ্ত হতে চাই
তপ্ত থেকে
আগুন হতে চাই
পোষ্য থেকে
বুনো হতে চাই
বন্য হয়ে আদিম রূপে
'অরণ্যে চলে যেতে চাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।